অর্ডার বিষয়ক কিছু গুরুত্বপূর্ণ তথ্য


অর্ডারে টাকা পরিশোধের ধরন ও মাধ্যম

তাহা সম্পূর্ণরূপে পর্যবেক্ষণ করিতে ভিজিট করুন চেকআউট পেইজে। অগ্রিম (অর্থ/টাকা) পরিশোধ করার মাধ্যম-
১) বিকাশ (01972166635)
২) রকেট (019721666363)
৩) ব্যাংক 

অর্থ অথবা টাকা পরিশোধের সঙ্গে সকল প্রকার অতিরিক্ত সার্ভিস ফি অথবা চার্জ সফটওয়্যারে অটোম্যাটিক যুক্ত করা হইবে, হিসেবে ভুল ধরা পরিলে দ্রুত সাপোর্টে যোগাযোগ করিতে হইবে।

অকেজো পণ্য সাপ্লাই হলে করনীয়

উপকরণের সকল পণ্য নির্দিষ্ট কিছু সাপ্লায়ার হইতে আগত। ফিরতি পণ্যের বিষয়ে পুরো সিদ্ধান্ত সাপ্লায়ার যা প্রদান করিবেন উপকরণকে তাহা নির্দ্বিধায় মেনে নিতে হইবে। অতয়েব উপকরণের কোন পণ্য আপনার নিকটে ডেলিভারি হবার পরবর্তী পাঁচ কর্মদিবস সময়ের মধ্যে উপকরণের কর্মস্থানে তাহা নিজ দায়িত্তে পৌঁছে দিতে হইবে। উপকরণ অকেজো পণ্য সাপ্লায়ারের নিকট বিস্তারিত তথ্য দিয়ে পরিশোধনের জন্য আবেদন করিবে। এতে সাপ্লায়ারের সিদ্ধান্ত উপকরণ আপনার নিকটে চুরান্ত করে প্রচার করিবে এবং তাহা আপনাকেও নির্দ্বিধায় মেনে নিতে হইবে।

পরিমানে পণ্য কম অথবা বেশি ডেলিভারি হলে করনীয়

কুরিয়ার সার্ভিস হতে অর্ডারের প্যাকেট খুলে পণ্য পরিমাণ অনুযায়ী বুঝে নিন অন্যথায় তা কুরিয়ারকে ফেরত দিন। পণ্য বুঝে নেয়ার পরবর্তী সময়ে উক্ত আবেদন গ্রহণযোগ্য নয়।

অর্ডার প্যাকিং

যেকোনো জাতীয় কোমল বস্তু, মোটা কাপড়, পলিথিন অথবা উপযুক্ত যেকোনো বস্তু দ্বারা অর্ডারকৃত পণ্যের প্যাকিং হইবে।

শিপিং অথবা সার্ভিস চার্জ

প্রাথমিক পর্যায়ের শিপিং চার্জ প্যাকেটের আকার আকৃতির জন্য বরাদ্ধ করা হয়েছে। যদি প্যাকেটের আকার আকৃতির অস্বাভাবিক পরিবর্তনের ফলে কুরিয়ার সার্ভিস হইতে নির্ধারিত শিপিং চার্জের পরিমাণ প্রাথমিক পর্যায় অতিক্রম করে তবে তা উক্ত অর্ডারে পণ্যের সমপরিমাণ মূল্যের সঙ্গে কন্ডিশন হিসেবে যুক্ত করে দেয়া হইবে। উক্ত চার্জের পরিবর্তন আপনার ঠিকানা অনুযায়ীও হতে পারে তবে তা শুধুমাত্র ঢাকা উপ-প্রধান সিটির ক্ষেত্রে।

ব্যাবহারকৃত কুরিয়ার সার্ভিস

ঢাকা সিটির বাইরে সুন্দরবন, এসএ, জননী, পাঠাও কুরিয়ার সার্ভিস এবং ঢাকা প্রধান ও উপ-প্রধান সিটির মধ্যে শুধুমাত্র পাঠাও কুরিয়ার।

পণ্য বা অর্ডার ডেলিভারি সময়সীমা

শনিবার হইতে শুক্রবার শুধুমাত্র কর্মদিবসে সকাল ১০ ঘটিকার পূর্বের সকল অর্ডার ওইদিন অথবা পরের দিন উপকরণের কর্মস্থান হইতে ডেলিভারি করা হইবে। পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে কুরিয়ার সার্ভিস হইতে আপনার অর্ডারটি সংগ্রহ করিয়া লইবেন। উক্ত সময়ের মাঝে অবশ্যই আপানার ব্যবহৃত সকল যোগাযোগ মাধ্যম (বিশেষ করে মোবাইল ফোন) চালু রাখিবেন। পণ্য ডেলিভারি হয়ে যাওয়ার পরবর্তীতে অগ্রিম পরিশোধকৃত সার্ভিস অথবা শিপিং চার্জ অথবা অর্থ অফেরতযোগ্য। কারন উক্ত চার্জ অথবা অর্থ কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান আমাদের নিকট হইতে সংগ্রহ করিয়া লইবেন অফেরতযোগ্য হিসেবে। কর্মদিবস ব্যাতিত উপকরণের কোন অর্ডার ডেলিভারি হইবে না। উপকরণের কর্মস্থান হইতে সরাসরি পণ্য নিতে চাইলে অর্ডার দেয়ার পরবর্তী সময়ে উপকরণ হইতে আপানার নিকটে অনুমুতি পৌঁছালে উপকরণের কর্মস্থান হইতে সহস্তে পণ্য বুঝে নিবেন। কোন নির্দিষ্ট কর্মদিবসে অনলাইনে কিংবা ফোনে অর্ডার হয়ে যাওয়ার পরবর্তী কর্মদিবসের সকাল ১০ ঘটিকার পূর্বে উক্ত অর্ডার বাতিল কিংবা পরিবর্তন করা সম্ভব অন্যথায় তা অসম্ভব।

দেশের পরিবহণ পরিস্থিতি সুষ্ঠ থাকা অবস্থায় সর্বোচ্চ তিন কর্মদিবস প্রতি অর্ডার ডেলিভারির জন্যে বরাদ্ধ থাকিবে। অন্যথায় উভয়পক্ষের সমঝোতায় অপেক্ষা করিতে হইবে। তাতেও যদি পণ্য ডেলিভারি না হয় তবে উপকরণ হইতে পরিশোধকৃত টাকা ফেরত পাবেন। নতুবা পরিবহণ পরিস্থিতি সুষ্ঠ না হওয়া পর্যন্ত অপেক্ষা করিতে হইবে।

অন্যান্য

পণ্য ফেরত দিয়ে তার পরিবর্তে পণ্য কিংবা প্রদানকৃত অর্থ চেয়ে আবেদন গ্রহণযোগ্য নয়। উপকরণ যদি অর্ডারে কোন পণ্য ডেলিভারি করিতে সমর্থ না হয় সেক্ষেত্রে ঐ পণ্য ব্যাতিত বাকিসকল পণ্য ডেলিভারি করা হইবে এবং ঐ পণ্যের অর্থ উক্ত অর্ডারের হিসেব হইতে বাদ দেয়া হইবে।